জাতীয়

কি রোগে ভূগছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তা নিয়ে ধুম্রজাল

কি রোগে ভূগছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তা নিয়ে ধুম্রজাল বাড়ছে। নির্বাচন আসলেই জাতীয় পার্টি ফেক্টর হয়ে দাঁড়ায়এরশাদের সুস্থতা ও অসুস্থতা নিয়ে ধোঁয়াশা বাড়তেই থাকেএ যেন নিয়ম হয়ে দাড়িয়েছে। জাতীয় পার্টির পক্ষ থেকেসাম্প্রতিক সময়ে বলা হচ্ছে রক্তের হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়া এবং নতুন করে হিমোগ্লোবিনের রক্তকণা তৈরি না হওয়া। অথচ কিছুদিন আগেই জানানো হয়েছিল বার্ধক্যজনিত রোগআবার এও প্রচার করা হয়েছিলাহাঁটুর ব্যাথাজনিত রোগ।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকেজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বনানীর কার্যালয়ে বলেন, আমার বয়স হয়েছে চিকিৎসা করতে দেবে না। বাইরে যেতে দেবে না মৃত্যুকে ভয় করি না জাতীয় পার্টি তোমাদের মধ্যে বেঁচে থাকবে। আমি বেঁচে থাকবো।নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, তোমাদের কোনো ভয় নেই। জাতীয় পার্টি চিরদিন নির্বাচন করেছে এবারও নির্বাচন করবেএরপর অসুস্থতার কথা জানিয়ে ওই স্থান ত্যাগ করেন তিনি।

এরশাদের পারিবারিক সূত্র দাবি করছে, তিনি নানাবিধ রোগে আক্রান্ত উচ্চতর চিকিৎসার জন্য এরশাদকে বিদেশ যাওয়ার পরামর্শ দেওয়া হলেও আপাতত তিনি দেশ ছাড়তে নারাজ।উল্লেখ্য, হুসেইন মুহাম্মদ এরশাদ নিয়মিত সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চেকআপ করান।

এরশাদের ব্যক্তিগত স্টাফ ওহাব মিয়ায় সাথে কথা বলে জানা যায় ঘুমের ব্যাঘাতজনিত রোগে আক্রান্ত তিনি। এদিকে জাতীয় পার্টির নতুন মহাসচিব মিশিউর রহমান রাঙ্গা বলেন, স্যারের চিকিৎসায় বাধা দিচ্ছে এমন কোন কথাই সত্যি নয় আমি ওনার পাশেই ছিলাম।আমি বলেছি নির্বাচনের কয়টা দিন থেকেই বিদেশ চলে যান।

তবে গুঞ্জন পিছে ফেলে তিনি সোমবার (১০ ডিসেম্বর) রাতেই উন্নততর চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্য ঢাকা ছাড়েন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close