জেলার খবর

সুন্দরবনে বাঘের সাথে লড়াই করে বেঁচে ফিরল মাসুম হাওলাদার

সুন্দরবনে গত বুধবার বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে আধঘন্টা বাঘের সাথে লড়াই করে গুরুতর আহত অবস্থায় ফিরেছেন মাসুম হাওলাদার(৩০)। বিকেল ৩টার দিকে বাঘের সঙ্গে লড়াই করে গুরুতর আহত অবস্থায় বাড়ি ফেরার পর তাকে শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মাসুম শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আ. জলিল হাওলাদারের ছেলে। মাসুমের দুই সহযোগী মামুন হাওলাদার ও তার ভাই জাহিদুল হাওলাদার জানান, ধানসাগর স্টেশন থেকে পাস-পারমিট নিয়ে সুন্দরবনে বড়শি দিয়ে মাছ ধরতে ছোট নৌকায় তাম্বলবুনিয়া এলাকায় যান তারা। বড়শির খাবার শেষ হয়ে গেলে জাহিদুল জাল দিয়ে মাছ ধরতে খালে যায়।তখন মাসুম দাঁড়িয়ে তা দেখছিলেন।এক পর্যায়ে বনের ভিতর থেকে বাঘ এসে হঠাৎ মাসুম হাওলাদারের ডান পায়ে আক্রমন করলে বাম পা দিয়ে লাথি মেরে সরিয়ে দেয়।পরে তার হাত ধরে টেনে বনের ভেতর নিয়ে যায়।

সেখানে বাঘের সাথে শুরু হয় তার বাঁচা মরার লড়াই।আধঘন্টা লড়াই করার পরে চিৎকার চেঁচামেচি করলে পাশে মাছ মারতে থাকা লোকজন চলে আসলে বাঘ মাসুম হাওলাদারকে ছেড়ে বনের ভিতর চলে যায়।

পরে গুরুতর আহত মাসুম হাওলাদারকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়। শরনখোলা উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বলেন,বাঘের সাথে লড়াই করার সময় সে গুরুতর আহত হয়।তবে এখন সে বিপদ মুক্ত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close