ক্রিকেটখেলাধুলা

কিভাবে কিনবেন বিপিএলের টিকেট, জেনে নিন

বাংলাদেশে এখন চলছে বিপিএল এর ষষ্ঠ তম আসরের উন্মাদনা। আগামীকালই উঠছে এর আসর। এর টিকিট বিক্রি শুরু হয় ৩ জানুয়ারি থেকে। ইতিমধ্যেই বিসিবি টিকিট এর মূল্য নির্ধারণ করে দিয়েছে। এছাড়াও কোথায় টিকিট পাওয়া যাবে তার তথ্য দিয়েছে।

গ্রুপ পর্বের টিকিট বেচা হবে ৩ ধাপে। প্রথম ধাপের পরে দ্বিতীয় ধাপের টিকিট পাওয়া যাবে ২০ জানুয়ারি থেকে। এছাড়াও তৃতীয় ধাপের টিকিট বিক্রি শুরু হবে ৩১ জানুয়ারি থেকে। টিকিট বুথ ছাড়াও অনলাইন ওয়েবসাইট shohoz.com ও ucash থেকে পাওয়া যাবে টিকিট। এছাড়াও টিকিট বুথগুলোর মধ্যে শের-ই-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথেও পাওয়া যাবে টিকিট।

বিপিএল এর মোট ভেন্যু হচ্ছে ৩ টি। ঢাকার বাইরেও সিলেটে এবং চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বিপিএল এর কিছু ম্যাচ। সিলেট বিভাগীয় স্টেডিয়াম সংলগ্ন বুথে পাওয়া যাবে সিলেটে অনুষ্ঠিত ম্যাচগুলোর টিকিট। এছাড়াও এম আজিজ স্টেডিয়ামে এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিট বুথে পাওয়া যাবে চট্টগ্রামে অনুষ্ঠিত ম্যাচগুলোর টিকিট। বিক্রির জন্য টিকিটকে ৩টি ক্যাটাগরিতে আনা হয়েছে। ২০০ টাকায় পাওয়া যাবে শেড ছাড়া গ্যালারির টিকিট। শেড দেওয়া গ্যালারির টিকিট মূল্য ৩০০ টাকা এবং ভিআইপি গ্যালারির টিকিট মূল্য হল ৫০০ টাকা। গ্র‍্যান্ড স্ট্যান্ড টিকিট এর মূল্য ২০০০ টাকা। এ পর্যন্ত প্রাথমিক পর্বের টিকিট মূল্যের তথ্য দেওয়া হয়েছে। এলিমিনিটর, কোয়ালিফায়ার ও ফাইনাল এর টিকিট মুল্য পরবর্তীতে জানানো হবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close