খেলাধুলাফুটবল
শিরোনাম

জিরোনার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা

মেসি তার জাদুকরী পায়ে ৬৮ মিনিটে গোল করে বার্সাকে ২-০ এর লিড এনে দেন। এরপর আরো কিছু সুযোগ পেলেও বার্সা তা কাজে লাগাতে পারেনি এবং অবশেষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ম্যান অফ দ্য ম্যাচ হন লিওনেল মেসি।

গত ম্যাচে জিরোনার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। পুরো ম্যাচ জুড়ে ছিলো জিরোনার সুযোগ হাতছাড়ার মহড়া। তবে বার্সার রক্ষণভাগ ও ছিল অভেদ্য। বার্সার কাতালান গোলরক্ষক টার স্টেগেন দারুণ কিছু সেভ এর মাধ্যমে তার নৈপুণ্যের কথা জানান দেন।

আক্রমণভাগেও বার্সা দেখিয়েছে তাদের কারিশমা। ৯ মিনিটেই বার্সার হয়ে ম্যাচের প্রথম গোলটি করেন সেমেদো। এরপরই জিরোনা কিছু আক্রমণ করলেও তা গোলপোস্টের জালে জড়াতে দেয়নি বার্সার ডিফেন্স। এক্ষেত্রে ৪২ মিনিটে জেরার্ড পিকে গোললাইন থেকে বার্সাকে বাচান। তবে দ্বিতীয়ার্ধের একটু পরেই ৫০ মিনিটে বার্সা গোলরক্ষককে একা পেয়েও বলকে গোললাইন অতিক্রম করাতে পারেননি জিরোনা স্ট্রাইকার স্টুয়ানি। এরপরেই জিরোনা ডিফেন্ডার বের্নার্দো এসপিনোসা তার দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন।

এরপর মেসি তার জাদুকরী পায়ে ৬৮ মিনিটে গোল করে বার্সাকে ২-০ এর লিড এনে দেন। এরপর আরো কিছু সুযোগ পেলেও বার্সা তা কাজে লাগাতে পারেনি এবং অবশেষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ম্যান অফ দ্য ম্যাচ হন লিওনেল মেসি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close