অপরাধজেলার খবর

ফরিদপুরে র‍্যাব-৮ এর অভিযানে বিকাশ প্রতারক চক্রের চারজন গ্রেপ্তার

রবিবার ভোর রাতে ফরিদপুরের ভাংগা থানাধীন মিয়াপারা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‍্যাব।গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান সিমকার্ড ও মোবাইল উদ্ধার করা হয়।

সারাদেশে বিকাশ প্রতারক চক্রের শিকার হচ্ছে মানুষ।কিছু ভুয়া লোক বিকাশের কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারন মানুষের অর্থ হাতিয়ে নিচ্ছে। ফরিদপুরে র‍্যাব-৮ এর অভিযানে বিকাশ প্রতারক চক্রের চারজন গ্রেফতার হয়েছে।

রবিবার ভোর রাতে ফরিদপুরের ভাংগা থানাধীন মিয়াপারা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারের   সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান সিমকার্ড ও মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- জাকির হোসেন (৩০), কামাল হাওলাদার (২৬), মেহেদী হাসান ফয়সাল(৩০) ও টুলু চৌধুরী (৩২)।

ফরিদপুর র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, ফরিদপুরের কোতয়ালী থানার আশরাফুল ইসলামে অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব বিষয়টি তদন্ত করে। তিনি বলেন,প্রতারকরা ঐ ব্যক্তির কাছ থেকে এক লক্ষ এগারো হাজার ৯’শ সাতানব্বই টাকা হাতিয়ে নিয়ে যায়।

র‍্যাব সূত্রে জানা যায়,তাদের থেকে অভিযানের সময় ২৪ মোবাইল ফোন ও ১১৬ টি বিভিন্ন কোম্পানির সিমকার্ড উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close