বিনোদন

বিএফডিসিতে শুরু হয়েছে তারকাদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট সেলিব্রেটি ব্যাডসিন্টন লীগ (সিবিএল)

 

বিনোদন ডেস্ক: বিএফডিসি তে শুরু হয়েছে সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগ(সিবিএল)।সর্বমোট ১২টি দল অংশগ্রহণ করেছে যেখানে সাম্পান ও পানসী নামে দুই গ্রুপে ভাগ হয়ে খেলছে ১২টি দল।

প্রথম দিনের খেলায় অংশ নেন কাজী শুভ, প্রত্যয় খান, আনিসুর রহমান মিলন,সাইফ চন্দন,ডন,জয় চৌধুরী, সাঞ্জু,নিরব। টুর্নামেন্টে আরও খেলবেন গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, নায়ক ইমন, বাপ্পি চৌধুরী, প্রযোজক আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন,পরিচালক শাহীন কবির টুটুল সহ অনেকে।

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শুভ সূচনা করেন তারকা, প্রযোজক ও পরিচালকরা। এ সময়ে আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, পরিচালক সমিতির উপ-মহাসচিব শাহীন সুমন, চিত্রনায়িকা অপু বিশ্বাস,আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমানসহ অনেকে।

এতো অল্প সময়ে এতো বড় একটা আয়োজন করায় প্রতিযোগিতার আয়োজক সাংবাদিক লিমন আহমেদকে সাধুবাদ জানান সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

প্রীতি ম্যাচ খেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন পরিচালক বদিউল আলম খোকন, অপু বিশ্বাস, শাহীন সুমন এবং সঙ্গীত শিল্পী পূজা। অপু বিশ্বাস বলেন, তারকাদের জন্য দারুণ একটি আয়োজন। সুন্দর একটি টুর্নামেন্ট হবে বলে আশা করছি।

এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা শ্রদ্ধা জানিয়েছেন সদ্য প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল ও আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close