বিনোদন

‘ডিনারে’ নিয়ে গিয়ে রাত কাটানোর প্রস্তাব দিত, বিস্ফোরক শার্লিন চোপড়া

বিনোদন ডেস্ক: এই মুহূর্তে #MeToo ঝড়ে বেসামাল বলিউড। অনেকেই তাঁদের সঙ্গে হওয়া যৌন হেনস্থার ঘটনা নিয়ে সরব। তবে এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন তাতে হয়ত অনেকেই চমকে উঠবেন। বি-টাউনে যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিলেন শার্লিন।

সম্প্রতি, অভিনেত্রী শার্লিন চোপড়ার কথায়, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নৈশভোজ। তবে বি-টাউনে অনেকে ‘ডিনার’ শব্দের আরও একটি অর্থ বের করেন। তাঁর কথায়, বলিউডে ‘ডিনার’ শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত। তাঁর কথায়, এবিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল তাঁকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযোজকই তাঁকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ‘ডিনার’ এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। শার্লিনের কথায়, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।

শার্লিনের কথায়, যাঁরা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বি-টাউনে আসেন না তাঁদেরকেই এধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাঁকে দিয়েছিলেন সেবিষয়ে অবশ্য আলাদা করে কারোর নাম নেননি অভিনেত্রী। শার্লিন বলেন, কার কথা বলবো? কোনও একজন নির্দিষ্ট কেউ নয়, এধরনের বহু লোক রয়েছে। প্রসঙ্গত, শার্লিন চোপড়ার জন্ম হায়দরবাদে। ‘প্লে বয়’ ম্যাগজিনে নগ্ন ফটোশ্যুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।

সূত্র: জি নিউজ

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close