রাজনীতি

প্রধানমন্ত্রীর আমন্ত্রিত চা চক্রে যাচ্ছেন না ঐক্যফ্রন্ট নেতারা

রাজনীতি ডেস্ক:  প্রধানমন্ত্রীর আমন্ত্রিত চা চক্রে যাচ্ছেন না ঐক্যফ্রন্ট নেতারা জানালেন দলটির মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। তিনি বলেন,ভোট ডাকাতির প্রহসনের নির্বাচনের পর চা-চক্রের আয়োজন পরিহাস ছাড়া আর কিছুই নয়। এ সময় নতুন কর্মসূচিও জোটের পক্ষ ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্হিত গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, গণফোরামের কেউ শপথ নেবেন না। “দলীয় সিদ্ধান্ত উনাদের স্পষ্ট করে বলে দেয়া হয়েছে যে, এটা করবেন না।’

স্টিয়ারিং কমিটির বৈঠকে ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির প্রহসনের নির্বাচনের প্রতিবাদে ৬ ফেব্রয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে কালো ব্যাজ ধারণ এবং ২৪ ফেব্রয়ারি গণশুনা কর্মসূচি করার সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে উপস্থিত ছিলেন গণফোরামের এডভোকেট সুব্রত চৌধুরী, ড. রেজা কিবরিয়া, জগলুল হায়দার আফ্রিক। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আসম আবদুর রব, আবদুল মালেক রতন। কৃষক-শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক কৃষক ইকবাল সিদ্দিকী, গণফোরামের নেতা সুব্রত চৌধুরী ও নাগরিক ঐক্য এর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close