ক্রিকেটখেলাধুলা
শিরোনাম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান দখল করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ঢাকা ডাইনামাটস কে ১ রানে হারিয়ে বিপিএল পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান দখল করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

স্পোর্টস ডেস্ক: ম্যাচের শেষ বলে ঢাকা ডাইনামাটস কে ১ রানে হারিয়ে বিপিএল পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান দখল করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ঢাকার প্লে অফে খেলার চান্স আরো ক্ষীণ হয়ে গেল এ ম্যাচহারের মাধ্যমে। এ ম্যাচ জিতলে ঢাকা উঠতে পারত পয়েন্ট টেবিলের চার নম্বরে। কিন্তু কুমিল্লার জয়ের ফলে সে স্বপ্ন আর পূরণ হল না ঢাকা ডাইনামাটসের। তাই ঢাকা থেকে গেল পয়েন্ট টেবিলের ৫ নম্বরে।

ম্যাচের প্রথমে টস জিতে বোলিংয়ের সিদ্বান্ত নেয় ঢাকা। কুমিল্লাকে ২০ ওভারে মাত্র ১২৭ রানে অলআউট করে দেয় ঢাকা। এক্ষেত্রে মূখ্য ভূমিকা পালন করেন রুবেল হোসেন। তিনি তুলে নেন ৪ উইকেট। এছাড়াও সাকিব এবং নারাইন নেন ২ উইকেট করে।

১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথমেই বড় ধাক্কার সামনে পড়ে ঢাকা ডাইনামাইটস। এরপর ২০তম ওভারের শেষ ২ বলে ঢাকার প্রয়োজন পড়ে ১২ রান। তখন স্ট্রাইকে ছিলেন আন্দ্রে রাসেল এবং বল করছিলেন সাইফুদ্দিন। ওভারের ৫ম বলে ছক্কা হাকিয়ে ম্যাচকে শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে নিয়ে যান আন্দ্রে রাসেল। তখন জয়ের জন্য শেষ বলে দরকার পরে ৬ রানের। শেষ বলে ৪ মারলেও ঢাকা ডাইনামাইটস হেরে যায় ১ রানে। এতে ক্রিজেই ভেঙে পড়তে দেখা যায় আন্দ্রে রাসেলকে।

কুমিল্লার এ জয়ে সাইফুদ্দিন গুরুত্বপুর্ণ ৪ টি উইকেট নিয়ে মুখ্য ভূমিকা পালন করেন এই ম্যাচ হারের ফলে ঢাকার আর একটাই সুযোগ রয়েছে প্লে অফ খেলার তা হল পরবর্তী ম্যাচে হারাতেই হবে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা খুলনা টাইটান্সকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close