ক্রিকেটখেলাধুলা

ইমরুলকে নিয়ে সুর পাল্টালেন পাপন

স্পোর্টস ডেস্ক: গত ২৩ জানুয়ারি প্রকাশ করা হয় নিউজিল্যান্ড সফরের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড। এ স্কোয়াডে শাস্তি কমিয়ে সাব্বিরকে ও বিপিএল এ দারুণ ফর্মে থাকা তাসকিনকে নেওয়া হলেও, নেওয়া হয়নি জিম্বাবুয়ে সিরিজে দারুণ পারফরমেন্স করা ওপেনিং ব্যাটসম্যা ইমরুল কায়েস কে। এতে সমালোচনার ঝড় বইছিল মিডিয়ায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইমরুলকে ১৫ সদস্যের দলে না নেওয়ার সুনির্দিষ্ট কোনো কারণ দেখাতে পারেনি বিসিবি। এ ব্যাপারে গণমাধ্যমে ইমরুল জানান, “সিরিজ গুলোতে ভালো খেলেও কেন আমি স্কোয়াডে নেই তা সম্পর্কে আমি অবগত নই। এ ব্যাপারে আমাকে পরিষ্কারভাবে জানানো হলে আমি তা নিয়ে কাজ করতে পারি।” অন্যদিকে ইতিহাস ঘাটলে দেখা যায় নিউজিল্যান্ডের কন্ডিশনে ইমরুল কায়েসের পারফরমেন্স ভালো। হতাশ ইমরুল আরো জানান ভালো খেলেও দলে চান্স না পেলে ক্রিকেটকেই বিদায় জানাবেন তিনি।

এত সমালোচনার পর অবশেষে দলে জায়গা হয়েছে ইমরুল কায়েসের। কিন্তু শনিবার ভিন্ন কথা বললেন বিসিপি সভাপতি নাজমুল হাসান পাপন। শনিবার মিডিয়ার কাছে তিনি জানালেন, “তালিকা দেওয়া হয়েছে ১৫ জনের। তবে আরেকজন আসার সুযোগ আছে। আমি আশা করি ইমরুল এতে জায়গা করে নিবে।” তিনি আরো বলেন,” নিউজে প্রকাশ করা হয়েছে যে ইমরুল কে দলে নেওয়া হয়েছে এবং আমি তা নিশ্চিত করেছি। কিন্তু নির্বাচকদের কাছ থেকে তো আমার কাছে নামই আসেনি। আমি কিভাবে কনফার্ম করব? এরপর কিছু নিউজ চ্যানেল আমাকে ফোন করল। তাদেরকে বলা হল বিষয়টা এমন নয়। এরপরও যখন তারা নিউজ সরালো না, তখন হয়তোবা কেউ রাগ করেছে”।

ইমরুল কে দলে জায়গা না দেওয়ার কারণ সমর্কে জানতে চাইলে বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু কারণ সম্পর্কে জানান যে, “বর্তমান পারফরমেন্স এবং কন্ডিশনের কথা মাথায় রেখে তাকে দলে নেওয়া হয়নি। তবে ও বিশ্বকাপের জন্য ৩২ জনের পুলে রয়েছে। সামনে ওয়ানডে সিরিজে যারা যাচ্ছে তাদেরকে দেখা হবে আবার যারা এখানে থাকবে তাদেরকেও প্রস্তুত করা হবে। বিশ্বকাপের আগেই রয়েছে আয়ারল্যান্ড সিরিজ। এরপরেই বিশ্বকাপ। তাই সবদিক বিবেচনায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close