রাজনীতি

ঢিলেঢালাভাবে পালিত হলো ঐক্যফ্রন্টের মানববন্ধন

মানববন্ধনে অংশ নেননি, ড. কামাল হোসেন,মির্জা ফখরুল ইসলাম,ব্যারিস্টার মওদুদ আহমদ আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার মতো কেন্দ্রীয় নেতারা।

রাজনীতি ডেস্ক: জাতীয় প্রেসক্লাবের সামনে বুধবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত পালিত হয় ঐক্যফ্রন্টের মানববন্ধন।

মানববন্ধনে শীর্ষ নেতাদের উপস্থিতি ছিল না বললেই চলে। নেতাকর্মীদের উপস্থিতিও হাতে গোনা যার ফলে অনেকটা ঢিলেঢালা ভাবেই পালিত হয় ঐক্যফ্রন্টের বুধবারের মানববন্ধন।

নির্বাচন প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেন, এবারের নির্বাচনে প্রমাণ হয়েছে দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হতে পারে না।

আগত নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করতে দেখা যায়। তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন।

মানববন্ধনে আ স ম আব্দুর রব বক্তব্য রাখেন। তিনি বলেন, ২৪ ফেব্রুয়ারি ফ্রন্টের যে গণশুনানির হবে তার মাধ্যমে নির্বাচনে অনিয়মের বিষয় তুলে ধরা হবে।

এছাড়াও আরও বক্তব্য রাখেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুব্রত চৌধুরী, বিএনপির সেলিমা রহমান, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,গণফোরামের জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার প্রমুখ।

তবে মানববন্ধনে অংশ নেননি, ড. কামাল হোসেন,মির্জা ফখরুল ইসলাম,ব্যারিস্টার মওদুদ আহমদ আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার মতো কেন্দ্রীয় নেতারা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close