বিনোদন

বন্দুক চালনা শিখছেন দেব, ব্যাপারটা কী?

সিনেমার শ্যুটিং ছেড়ে হঠাৎ কেনই বা পিস্তল তাক করে রয়েছেন দেব?

বিনোদন ডেস্ক: সোজা তাক করে রয়েছেন নিশানায়। অবিচল লক্ষ্য নিয়ে হাতে ধরে রয়েছেন পিস্তল। ব্যাপারটা কী? সিনেমার শ্যুটিং ছেড়ে হঠাৎ কেনই বা পিস্তল তাক করে রয়েছেন দেব?

সম্প্রতি, নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এমনই ছবি পোস্ট করেছেন দেব। জানা যাচ্ছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবির জন্যই প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা।

বেশ কয়েকবছর ধরে তথাকথিত বাণিজ্যিক ছবির থেকে বেশকিছুটা সরে অন্যভাবে নিজেকে মেলে ধরতে চাইছেন দেব। আর সেকারণে নিজের প্রযোজনা সংস্থার মাধ্যমে বানিয়েছেন ‘কবীর’, ‘চ্যাম্প’ ‘ককপিট’ এর মতো ছবি। পাশাপাশি ‘আমাজন অভিযান’, ‘বুনোহাঁস’-এর মতো ছবিতেও কাজ করেছেন। ছবিগুলির জন্য সিনেমাপ্রেমীদের কাছে প্রশংসাও পেয়েছেন দেব। ফের একবার অন্য অবতারে দেখা যাবে তাঁকে। সৌজন্য কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবি। আর সেই ছবির চরিত্রের প্রয়োজনেই পিস্তল নিয়ে অনুশীলন শুরু করেছেন অভিনেতা। সূত্রের খবর কমলেশ্বর মুখোপাধ্যায়ের এই ছবির বিষয়বস্তু হতে চলেছে সাইবার ক্রাইম। তবে ছবির নাম কী হতে চলেছে তা এখনও জানা যায়নি। তবে এই ছবির প্রযোজনও দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্স-এর তরফেই করা হচ্ছে বলে খবর। এই ছবিটিই দেব এন্টারটেইনমেন্টের পঞ্চম ছবি হতে চলেছে।

এদিকে শোনা যাচ্ছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের আগামী ছবি ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন দেব। শেষপর্যন্ত অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবির রাজা কে হবেন তাঁর খোঁজ চলছে।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close