খেলাধুলাফুটবল
শিরোনাম

নেইমার-কাভানিকে ছাড়াই ম্যানচেস্টার ইউনাইটেড এর বিপক্ষে পিএসজির জয়

৫৩ মিনিটে ডি মারিয়ার করা কর্ণার থেকে পিএসজির হয়ে ম্যাচের প্রথম গোল করেন কেমপেম্বে। এর মাত্র ৭ মিনিট পর অর্থাৎ ৬০ মিনিটে দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। এ গোলেরও অ্যাসিস্ট করেন ডি মারিয়া। এরপর আর কোনো গোল হয়নি এ ম্যাচে। ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

স্পোর্টস ডেস্ক: এবার ওল্ড ট্রাফোর্ডে নেইমার-কাভানিকে ছাড়াই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে জয়ের দেখা পেল পিএসজি। এ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের দিকে এক ধাপ এগিয়ে গেল পিএসজি। এ ম্যাচে গোল করেন এম্বাপ্পে এবং কেমপেম্বে। এছাড়াও এই ম্যাচের দুটি গোলের দুটিই করিয়ে এ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে ডি মারিয়া।

এ ম্যাচে পিএসজি এর দলে ইঞ্জুরির কারণে ছিল না দুই গোল কান্ডারি নেইমার ও কাভানি। এছাড়াও এ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ম্যানইউ এর মাঠে। তাই এ ম্যাচে ম্যানইউ এর জন্য ছিল নিজেদেরকে কোয়ার্টার ফাইনালে এর দিকে এক ধাপ এগিয়ে নেওয়ার এক সহজ সুযোগ। কিন্তু তাও এই সুযোগ হাতছাড়া করে নিজেদেরকে চ্যাম্পিয়নস লিগের কোণার দিকে ঠেলে দিল৷

ম্যাচের প্রথমার্ধে কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে পিএসজি জ্বলে উঠে। ৫৩ মিনিটে ডি মারিয়ার করা কর্ণার থেকে পিএসজির হয়ে ম্যাচের প্রথম গোল করেন কেমপেম্বে। এর মাত্র ৭ মিনিট পর অর্থাৎ ৬০ মিনিটে দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। এ গোলেরও অ্যাসিস্ট করেন ডি মারিয়া। এরপর আর কোনো গোল হয়নি এ ম্যাচে। ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এ হারের ফলে ম্যানচেস্টার ইউনাইটেড এর জন্য কোয়ার্টার ফাইনালে পৌছানোর পথ আরও কঠিন হয়ে গেল। এছাড়াও এ ম্যাচে লাল কার্ড দেখেছেন পল পগবা। তাই দ্বিতীয় লেগে পিএসজির বিপক্ষে তাদের মাঠে জেতা অনেক কঠিন হবে বলেই মনে করছেন সবাই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close