বিনোদন

‘ভ্যালেন্টাইনস ডে’র আগে শুভশ্রীকে ছেড়ে কোথায় গেল রাজ, জেনে নিন খবর

স্ত্রীকে খুবই ‘মিস’ করছেন রাজ। তাই হয়তো লন্ডনের মাটি ছোঁয়ার আগে থেকেই প্রতিটি মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁর ইনস্টাগ্রামে।

বিনোদন ডেস্ক: বিয়ের পর এই প্রথম ভ্যালেন্টাইনস ডে রাজ-শুভশ্রীর। এখনও পর্যন্ত এই পাওয়ার কাপল বছরের কোনও অনুষ্ঠানই মিস করেন না। সব সময়ই একসঙ্গে পালন করেন সব উৎসব। যার ছবি দেখা যায় তাঁদের স্যোশাল মিডিয়ায়।

তবে রাজ-শুভশ্রীর ভক্তরা খানিক অবাক হলেন যখন রাজ চক্রবর্তী তাঁর ইনস্টাপোস্টে জানালেন, তিনি শ্যুটিং-এ একাই চললেন লন্ডন। ছবির নাম ‘শেষ থেকে শুরু’। জিতের প্রযোজনা সংস্থা তৈরি করছে এই ছবি। ছবিতে নায়কের ভূমিকায় থাকছেন জিৎ স্বয়ং।

রাজের সঙ্গে লন্ডনে গিয়েছেন অন্যান্য কলাকুশলীরা। যেতে পারেননি শুভশ্রী। স্বাভাবিকভাবেই স্ত্রীকে খুবই ‘মিস’ করছেন রাজ। তাই হয়তো লন্ডনের মাটি ছোঁয়ার আগে থেকেই প্রতিটি মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁর ইনস্টাগ্রামে। সেখানেই রাজ নিজের একটি ছবি পোস্ট করে শুভশ্রীর উদ্দেশে লিখেছেন ‘কেয়া বলতি তু’। প্রশ্নের উত্তরও দিয়েছেন শুভশ্রী। দেখুন সেই পোস্ট—

 

 

 

View this post on Instagram

Kaya bolti tu… @subhashreeganguly_real

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

অনেকেই মনে করছেন, তাঁর ভ্যালেন্টাইনের শুভশ্রী বিদেশ পাড়ি দিতেও পারেন। নাকি, তিনি দূর থেকেই ভালবাসা জানাবেন কাছের মানুষটিকে! নেটিজেনদের চোখ থাকবে এই রিয়েল-লাইফ জোড়ির দিকে।

তথ্যসূত্র: এবেলা

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close