বিনোদন

বিয়ে করলেন প্রীতম-মিথিলা!

বিনোদন ডেস্ক:‘হুট করেই শুভদিনে শুভকাজটি সেরে ফেললাম। সময় সংকীর্ণতার কারণে সবাইকে জানাতে পারিনি। আমাদের জন্য দোয়া করবেন।’ ফেসবুক স্ট্যাটাসে এভাবেই খবরটি দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম আহমেদ। সঙ্গে দিয়েছেন দুটি ছবি। দুটি ছবিতেই জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলা বউ সেজে বসে আছেন তার পাশে। বর-কনের সাজে তাদের এই ছবিটি ফেসবুকে প্রকাশের পর থেকেই ভক্তরা উৎসাহী হয়ে পড়েন সত্যিই কি প্রীতম-মিথিলা বিয়ে করলেন! এমন ভাবনা ভক্তদের মনে জাগতেই পারে। কারণ কিছুদিন আগেই সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মিথিলার। ফলে নতুন কাউকে বিয়ে করা তার জন্য এখন সময়ের ব্যাপার। তবে ভক্তদের মধ্যে এমন ভাবনারও উদ্রেক হয় যে, প্রীতম তো লন্ডন প্রবাসী মডেল ও অভিনেত্রী স্মৃতিকে বিয়ে করে বেশ সুখেই আছেন।

তাহলে তার আবার বিয়ে কেন? এমন প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা যায়, প্রীতমের ফেসবুক ওয়ালে পোস্ট করা ছবি দুটি ‘অবশেষে ভালোবেসে’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিংয়ের ছবি। ভালোবাসা দিবসে এটির শুটিং করা হয়। এসব তথ্য জানালেন প্রীতম আহমেদ নিজেই।

তিনি বলেন, গত দু’দিন ধরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং করছি। আজ আমরা একটি বিয়ের দৃশ্যের শুটিং করলাম। আগামীকালও শুটিং হবে।

উল্লেখ্য, মানিকগঞ্জ ও ঢাকার বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং হচ্ছে। এটি পরিচালনা করছেন ফরহাদ আহমেদ। এটি প্রযোজনা করেছে আলফা আই। শিগগিরই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close