রাজনীতি

বেহাল দশায় বিএনপি তৃণমূলে

গত রোববার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, দলের প্রাথমিক সদস্য থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত কেউই উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে অংশ নিলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত হয়েছে।

রাজনীতি ডেস্ক: একাদশ জাতীয় নির্বাচনে বিপর্যয়ের পর বর্তমান সরকারের অধীনে আর কোনো ধরনের নির্বাচনে না যাওয়ার সিন্ধান্ত নিয়েছে বিএনপি। সেই লক্ষে স্থানীয় নির্বাচনগুলোতে যাতে বিএনপির কোন নেতাকর্মী অংশগ্রহণ না করে সেজন্য কেন্দ্র থেকে কঠোর বার্তা দেয়া হয়েছে দলটির নেতাকর্মীদের।

তবে মাঠের চিত্র সম্পুর্ন ভিন্ন স্বতন্ত্র হিসেবে উপজেলা নির্বাচনে অংশ নিতে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন দলটির নেতারা। যে কারনে ভাবনায় পরেছে বিএনপির কেন্দ্রীয় নেতারা।

এ বিষয়ে গত রোববার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, দলের প্রাথমিক সদস্য থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত কেউই উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে অংশ নিলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত হয়েছে।

ধারণা করা হচ্ছে দীর্ঘদিন বিএনপি ক্ষমতায় না থাকায় এমন ভঙ্গুর দশায় পরেছে দলটি। কেন্দ্র থেকে কঠোর বার্তা দিলেও কোন হুশ নেই তৃণমূলে। ভবিষ্যত করনীয় কি হবে দলটির তা নিয়ে দুশ্চিন্তার অবকাশ কেন জানি কাটছেই না। তৃণমূল যাই করুক বিএনপি কঠোর অবস্থানেই থাকবে বলে জানিয়েছে দলটির বিভিন্ন সূত্র।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close