রাজনীতি
শিরোনাম

ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা

রাজনীতি ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ঘোষণা করা হয়েছে ছাত্রলীগের প্যানেল।

রবিবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ প্যানেল ঘোষণা করেন ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস।

ডাকসুতে মোট ২৫টি পদে নির্বাচন হবে। এ ছাড়া বাকি ২২টি পদেও ছাত্রলীগের প্যানেল থেকে মনোনীতদের নাম ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বি এম লিপি আক্তার ও আন্তর্জাতিক সম্পাদক পদে শাহরিমা তানজিনা অর্নি লড়বেন ছাত্রলীগের প্যানেল থেকে।

সাহিত্য সম্পাদক পদে মাঝহারুল কবির শয়ন, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে শামস-ই-নোমান, ক্রীড়া সম্পাদক পদে শাকিল আহামদ তানভীর, ছাত্র পরিবহন সম্পাদকে রাকিব হাওলাদার, সমাজসেবায় আজিজুল হক সরকার প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এ ছাড়া বাকি ১৩টি পদ সদস্যপদে লড়বেন চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাসফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল এবং মাহমুদুল হাসান।

ডাকসু নিয়ে দায়িত্ব থাকা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে প্রার্থিতা নিয়ে কয়েক দফা বৈঠক হয়। পরে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে ডাকসু নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করা হয় বলে জানা যায়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close