অপরাধআইন-আদালতজাতীয়
শিরোনাম

রিফাত শরীফ হত্যা মামলায় আট জনের গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছে পুলিশ

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ৮ জনের গ্রেপ্তার নিশ্চিত করেছে পুলিশ।

অপরাধ ও আইন আদালত ডেস্ক: গতকাল দুপুরে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ছয় জনের গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে। পরে রাতে বরগুনা পুলিশের পক্ষ থেকে আরো দুই আসামির গ্রেপ্তার পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়।

রিফাতের বাবা দুলাল শরীফের দায়ের করা মামলার এজাহারভুক্ত ১২ জনের মধ্যে চার আসামি এবং ঘটনায় জড়িত সন্দেহে চার জন গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তার হওয়া এজাহারভুক্ত আসামিরা হলেন, বরগুনার পৌরসভার ৫নং ওয়ার্ডে আমতলা এলাকার বাসিন্দা অরুণ চন্দ্র সরকারের ছেলে জয় চন্দ্র ওরফে চন্দন সরকার (২১), তিনি মামলার ৪নং আসামি; পৌর শহরের কলেজ সড়কের আয়নাল হকের ছেলে মোহাম্মদ হাসান, তিনি ৯নং আসামি। এ ছাড়া মামলার ১১ ও ১২নং আসামি যথাক্রমে ওলি ও টিকটক হৃদয় গ্রেপ্তার হয়েছে।

তবে এজাহারভুক্ত নয় যে চার জন গ্রেপ্তার হয়েছে। তাদের নাম জানা যায়নি।

মামলার প্রধান আসামিরা হলেন সাব্বির আহমেদ নয়ন (২৫) এবং বাকি আসামিরা হলেন মো. রিফাত ফরাজী (২৩), মো. রিশান ফরাজী (২০), চন্দন (২১), মো. মুসা, মো. রাব্বি আকন (১৯), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রায়হান (১৯), মো. হাসান (১৯), রিফাত (২০), অলি (২২) ও টিকটক হৃদয় (২১)।

গত বুধবার বরগুনা জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে (২৩) স্ত্রীর সামনে কুপিয়ে জখম করে নয়নের নেতৃত্বে একদল যুবক।পরে আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close