ক্রিকেটখেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে ২৮ রানের জয় পেয়েছে ভারত

বিশ্বকাপ ক্রিকেটে আজ বাংলাদেশ ও ভারতের খেলা ছিল। টস জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ভারত ৫০ ওভারে ৯ উইকেটে ৩১৪ রান করে। মোস্তাফিজুর রহমান ৫ উইকেট নিয়েছেন। জবাবে বাংলাদেশ ব্যাট করতে নেমে ৪৮ ওভারে ১০ উইকেটে ২৮৯ রান করে।

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেটে আজ বাংলাদেশ ও ভারতের খেলা ছিল। টস জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ভারত ৫০ ওভারে ৯ উইকেটে ৩১৪ রান করে। মোস্তাফিজুর রহমান ৫ উইকেট নিয়েছেন। জবাবে বাংলাদেশ ব্যাট করতে নেমে ৪৮ ওভারে ১০ উইকেটে ২৮৯ রান করে।

ব্যক্তিগত ২২ রান করে আউট হয়ে সাজঘরে ফিরে যান তামিম ইকবাল। ৩৩ রান করে আউট হয়ে যান সৌম্য সরকারও। এরপর ২৪ ও ২২ রানে মুশফিক-লিটন আউট হয়ে গেলে সাকিব আল হাসান কিছুটা হাল ধরেন। কিন্তু ৭৪ বলে ৬৬ রান করে সাকিব আউট হয়ে গেলে কিছু সময়ের জন্য সব আশা নিরাশা হয়ে যায়। মোসাদ্দেক আউট হন মাত্র ৩ রানে।

এরপর সাব্বির রহমান আর সাইফুদ্দিনের ব্যাটে ফের আশা দেখতে থাকে বাংলদেশ। ৩৬ বলে ৩৬ রান করে সাব্বির আউট হয়ে গেলে আবারো কিছু সময়ের জন্য থমকে যায় বাংলাদেশ। কিন্তু রুবেলকে সঙ্গে নিয়ে একপ্রান্ত আগলে রেখে খেলতে থাকেন মোহাম্মদ সাইফুদ্দিন। ফাঁকে ৫ বলে ১ ছক্কায় ৮ করে আউট হন ক্যাপ্টেন মাশরাফি। ১১ বলে ৯ রানে রুবেল হোসেন আউট হওয়ার আগ পর্যন্ত জয়ের আশা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত রুবেলের পর মোস্তাফিজ এসে প্রথম বলেই শূন্য রানে আউট হয়ে পরাজয় মেনে নিয়ে মাঠ ছাড়েন। ভারতের বিপক্ষে ৩১৫ রানের টার্গেটে ২৮৬ রানে অলআউটের মধ্য দিয়ে সেমিফাইনালে যাওয়ার সব আশা শেষ হয় বাংলদেশের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close