বিনোদন

চমক নিয়ে আসছেন আইরিন

আইরিন জানান, ‘আব্বাস’ ছবি ঘিরে এমন আরও অসংখ্য চমক দর্শকদের জন্য অপেক্ষা করছে। আমার বিশ্বাস, ছবিটি দেখে সবাই এর প্রশংসা করবেন।

বিনোদন ডেস্ক: ইউটিউবে অবমুক্ত করা হলো “আব্বাস” সিনেমার আইটেম গান “লাল মোরগের ঝুঁটি” শিরোনামের গান। ইতিমধ্যেই গানটি দিয়ে নতুন করে আলোচনায় চিত্রনায়িকা আইরিন এসেছেন। সোমেশ্বর অলির কথায় গানটির সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ুন। গানটি থাকছে সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিতে।

আইরিন জানান, ‘আব্বাস’ ছবি ঘিরে এমন আরও অসংখ্য চমক দর্শকদের জন্য অপেক্ষা করছে। আমার বিশ্বাস, ছবিটি দেখে সবাই এর প্রশংসা করবেন।

শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আব্বাস’ ছবিটি। এতে নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন সোহানা সাবা। আরও আছেন অ্যালেকজান্ডার বো, ডন, সমাপ্তি মাসুক, সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

এছাড়াও আইরিন অভিনীত বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে। এর মধ্যে রয়েছে দেলোয়ার জাহান ঝন্টু
পরিচালিত আকাশমহল, বুলবুল জিলানীর রৌদ্রছায়া, হারুন-উজ-
জামানের পদ্মার প্রেম, অরণ্য পলাশের গন্তব্য।

উল্লেখ্য, শুরুটা র‌্যাম্প মডেল দিয়ে হলেও
সিনেমায় আইরিনের অভিষেক ঘটে নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ দিয়ে। এ ছবির সুবাদে রূপালি পর্দায় সবার নজর কাড়েন এই অভিনেত্রী। এরপর একে একে ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে জনপ্রিয় এই নায়িকা কে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close